পেটের মেদ কমানোর জন্য খুব সহজে বানিয়ে নিন স্লিমিং ড্রিঙ্ক

মাহবুবা হক / জুলাই 5, 2020

পেটের মেদ কমানোর জন্য খুব সহজে বানিয়ে নিন স্লিমিং ড্রিঙ্ক

শেয়ার করুন আপনার বন্ধুদের সাথে

পেটের মেদ নিয়ে আজকাল ভীষণ সমস্যায় আছেন? ডায়েট ও ব্যায়াম করেও কমাতে পারছেন না বিচ্ছিরি পেটের মেদ? তাহলে আপনার জন্যই   অসাধারণ এই স্লিমিং ড্রিঙ্ক। অল্প কিছু উপাদানে নিজেই তৈরি করে নিতে পারবেন। স্বাদে তো ভালোই, একই সাথে কোন পার্শ্বপ্রতিক্রিয়া একেবারেই নেই। আর হ্যাঁ, পেটের মেদ দ্রত কমাতে ম্যাজিকের মত কাজ করবে।

তাহলে দেখা যাক ড. মিশেলের Super Fat-Busting Green Tea Lemonade তৈরির রেসিপি কেমন—

স্লিম্মিং ড্রিঙ্ক

পেটের মেদ কমানোর  স্লিমিং ড্রিঙ্ক বানাতে  যা যা লাগবে

১।৬ টি গ্রিন টিব্যাগ

২। ২৫০ মিলি বিশুদ্ধ পানি

৩। ৪ টি লেবুর রস, ১০-২০ ফোঁটা তরল স্টেভিয়া (স্টেভিয়া এক প্রকার উদ্ভিদ। যার পাতা চিনির মতো মিষ্টি। চিনির বিকল্প হিসেবে এর প্রচুর ব্যবহার রয়েছে। এটা না পেলে গতানুগতিক চিনির বিকল্প ব্যবহার করুন, যেগুলো ডায়বেটিস রোগীরা করেন),

৪। বরফের টুকরা,

৫। সতেজ পুদিনা পাতা।

প্রণালী-

৬ টি গ্রিন টিব্যাগ গ্লাসে রেখে তার ওপর ফোটানো পানি ঢালুন। এভাবে দুই মিনিট রেখে টি-ব্যাগগুলো তুলে ফেলুন। কয়েক টুকরা বরফ দিয়ে পানি ঠান্ডা করে লেবুর রস ও স্টেভিয়া যোগ করুন। ভালো ভেবে নেড়ে পরিবেশনের আগে পুদিনা পাতা দিতে ভুলবেন না।হয়ে গেলো প্রাকৃতিক উপাদানে তৈরি স্লিমিং ড্রিংক। এবার আপনি ঘরে Super Fat-Busting Green Tea Lemonade তৈরি করে পান করুন আর দূরে ঠেলুন পেটের জমে থাকা চর্বি শরীর থেকে। দিনে ২/৩ গ্লাস পানে ভালো ফল পাবেন। যে কোন  পানীয় বা শরবতের বদলে এটা পান করুন।

(Visited 56 times, 1 visits today)


শেয়ার করুন আপনার বন্ধুদের সাথে